আঞ্চলিক সংবাদ

বাগাছাস মধুপুর শাখার বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

“শিক্ষাই হোক অসত্য,অন্যায়,অন্ধকার বিনাশের উপযুক্ত হাতিয়ার” এই মূলসুর নিয়ে ভূটিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) মধুপুর উপজেলা শাখা সংসদের বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল-২০১৮।

জন যেত্রার সভাপতিত্বে ও টুটুল চিসিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাছাস কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক অঞ্জন ম্রং।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাগাছাস কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক পলাশ রিছিল বিশেষ অতিথি হিসেবে ছিলেন মধুপুর শাখার সাবেক সভাপতি মিল্টু ডেভিড মারাক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক সৃজন নকরেক, কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পাপ্পু ডিও, কেন্দ্রীয় সংসদের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শুভ্র চাম্বুগং, ঢাকা মহানগর শাখার সভাপতি অলিক মৃ, ফটিক ডিব্রু ও দৈনিক দিনকালের সাংবাদিক রব প্রমুখ।

উক্ত কাউন্সিলে বাগাছাস মধুপুর উপজেলার ২০১৮-২০১৯ এর কার্যকরী সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জন যেত্রা সাধারন, সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রোপন হাগিদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নিউটন মাজি।

Back to top button