আঞ্চলিক সংবাদ

রাজশাহীতে এক আদিবাসী নারীকে নিজ শয়নঘরে গলাকেটে হত্যা

আইপিনিউজ, রাজশাহী প্রতিনিধি: গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) রাজশাহীতে এক আদিবাসী নারীকে নিজ শয়নঘরে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। সকাল আটটার দিকে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন রায়পাড়া কবরস্থানের পাশে তার নিজ বাসায় এই ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার ওই নারীর নাম শ্রীরানী (৫০)। তিনি ওই এলাকার মৃত অজয়ের স্ত্রী। সকালে প্রতিবেশীরা তার বাড়ি গিয়ে ঘরের মেঝেতে গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দেন।
তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের শিকার শ্রীরানীর স্বামী মারা যাওয়ার পর থেকে সে এই বাড়িতে একাই থাকতেন।

প্রতিবেশিরা জানান, শ্রীরানী এলাকাতে সাধারণভাবে বসবাস করতো। তার সাথে তেমন কারো ব্যক্তিগত শত্রুতা ছিলো না। সকাল সাতটায় কয়েকজন প্রতিবেশি তার বাড়িতে দেখা করতে গেলে গলাকাটা অবস্থায় নিজ ঘরে পড়ে থাকতে দেখা যায় শ্রীরানীকে। পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

এ বিষয়ে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, ঘটনাস্থল এরই মধ্যে পুলিশ কমিশনার পরিদর্শন করে গিয়েছেন। আমারা এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছি । এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Back to top button