অন্যান্য

প্রেনচ্যুং ম্রো-র জন্য চ্যারিটি শো করবে রঁদেভূ শিল্পীগোষ্ঠী

সহপাঠি প্রেনচ্যুং ম্রো-র চিকিৎসায় সহযোগিতা জন্য চ্যারিটি শো এর উদ্যােগ হাতে নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আদিবাসী শিক্ষার্থীদের সাংস্কৃতিক সংগঠন রঁদেভূ শিল্পীগোষ্ঠী। আগামী ১৫ই জুন, রোজ শনিবার সন্ধ্যা ৭ টা ঘটিকায় রঁদেভূ শিল্পীগোষ্ঠী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল পেইজে “চ্যারিটি শো ফর প্রেনচ্যুং ম্রো” এই আয়োজন অনুষ্ঠিত হবে। চ্যারিটি অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে উপস্থিত থাকবেন পার্কি চাকমা, দীপান্বিতা চাকমা, সমান্তর চাকমাসহ আরও অনেকে। পাশাপাশি রঁদেভূ শিল্পীগোষ্ঠী’র শিল্পীদের পরিবেশনায় থাকবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস সায়েন্স বিভাগের ২০১৭-১৮ সেশনের (৫৩তম ব্যাচ) শিক্ষার্থী প্রেনচ্যুং ম্রো ২০২২ সালে তাঁর ফুটবল ক্যারিশমার জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখান। প্রেনচ্যুং চবি ফুটবল দলের প্রথম সারির খেলোয়াড় এবং চট্টগ্রাম ক্লাবের একজন নিয়মিত খেলোয়াড়।

বিগত ১৮ এপ্রিল খেলার সময় হঠাৎ পায়ে গুরুতর আঘাত লেগে যায়। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারের দ্বারস্থ হয় এবং ডাক্তারের পরামর্শে MRI টেস্ট করার পর গত ২৬ এপ্রিল তারিখে সেই টেস্টের রিপোর্ট আসে এবং নিশ্চিত হয়ে যায় যে তার ডান পায়ের লিগামেন্ট PCL(Posterior Cruciate Ligament) ছিঁড়ে গেছে। গুলশানের বাংলাদেশ ফিজিও Movement Sulotion এ দেখানোর পর অতিদ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তার সম্পূর্ণ চিকিৎসার্থে কমপক্ষে ৫ লক্ষ টাকার প্রয়োজন।

সকলের সহযোগিতায় প্রেনচ্যুং ম্রো আবারও নিজের শিক্ষাঙ্গনে, খেলার মাঠে ফিরতে পারবে এই প্রত্যাশা জানিয়ে মানবাতাবাদী মানুষদের প্রেনচ্যুং ম্রোর পাশে দাঁড়ানোর জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। ।

প্রেনচ্যুং ম্রো এর জন্য আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানা:-

ভুবন চাকমা :- 01619539519( বিকাশ/নগদ/রকেট)

ব্যাংক একাউন্টঃ সজীব তালুকদার

DBBL ACCOUNT NUMBER

1131050055678

 

চ্যারিটি শো এর ইভেন্ট লিংক:

https://www.facebook.com/share/XcMnaDEVw2xsqbWP/?mibextid=9VsGKo See less

Back to top button