অন্যান্য

শিক্ষকের মোটরসাইকেল চুরির ঘটনায় ছাত্র আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জ্ঞান জ্যোতি চাকমার ব্যবহৃত মোটর সাইকেল চুরির ঘটনায় পুলিশ ওই বিদ্যালয়ের ছাত্র মো: রবিউল ইসলামকে (২২) আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার ভোর ৪টার দিকে প্রযুক্তি ব্যবহার ও গুপ্তচর নিয়োগের মাধ্যমে শহরের নয়নপুর এলাকা থেকে মোটরসাইকেলসহ মো: রবিউল ইসলামকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জ্ঞান জ্যোতি চাকমা জানান, ৬ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে তিনি মোটর সাইকেল নিয়ে খাগড়াছড়ি শহরের মিলনপুরের বাসায় ঢুকেন। রাত ১০টার দিকে দেখেন মোটর সাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে ১৬ ফেব্রুয়ারি খাগড়াছড়ি সদর থানায় মামলা করেন।
ছাত্র রবিউল ইসলাম চুরির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওইদিন তার স্কুল শিক্ষক বাসায় ঢুকার পরপরই সে মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। এর পর নাম্বার পরিবর্তন করে ব্যবহার শুরু করে। এর আগেও সে আরও বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির পর অন্যত্র বিক্রি করে দেয় বলেও জানায়।
খাগড়াছড়ি সরকারী সহকারী শিক্ষক জ্ঞান জ্যোতি চাকমা উদ্ধার হওয়া মোটর সাইকেলটি সনাক্ত করে বলেন, মাত্র কয়েক দিন আগে দুই লাখ টাকা দিয়ে পালসার মোটর সাইকেলটি কিনে ছিলেন। নিজের ছাত্র এভাবে মোটর সাইকেলটি চুরি করবে তা কল্পনা করতেও কষ্ট হচ্ছে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, গোপন তথ্যের ভিত্তিতে এসআই আব্দুল আল মাসুদসহ পুলিশের একটি দল মোটর সাইকেলসহ মোটর সাইকেল চোর চক্রের সদস্য রবিউল ইসলামকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে মোটর সাইকেলের নাম্বার প্লেট, নকল চাবি ও মোটর সাইকেল চুরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি রবিউল ইসলাম সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সদস্য।
উল্লেখ্য খাগড়াছড়িতে গত দুই বছরে অন্তত তিন ডজন মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি হত্যাকান্ডও ঘটেছে। তবে উদ্ধার হয়েছে খুব কম সংখ্যক মানুষের।

Back to top button