অন্যান্য

পূর্বাচল ও উত্তরায় গারোদের জন্য গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটির ২টি আবাসন প্রক্কল্প

প্রকল্প প্রতি ১০০০ শেয়ার, প্রতি শেয়ারের মূল্য ৫০,০০০ টাকা

রাজউক কর্তৃক বাস্তবায়িত ‘উত্তরা (৩য় পর্যায়) আবাসন প্রকল্পে’৫ কাঠা এবং ‘পূর্বাচল আবাসন প্রকল্পে’৫ কাঠা করে পৃথক পৃথক দুটি প্লট ক্রয়ের মাধ্যমে ঢাকায় বসবাসরত গারো আদিবাসীদের জন্য আবাসনের ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিয়েছে গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি।

গতকাল প্রকাশিত গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি-এর ঘোষনা পত্রে বলা হয়, উত্তরায় ক্রয়তব্য ৫ কাঠা প্লটের প্রকল্পটি ‘আচিক সং-২' নামে অভিহিত হবে এবং এই প্রকল্পের বিপরীতে ১,০০০টি শেয়ার, প্রতিটি শেয়ারের মূল্য (ফেইস ভ্যালু) ৫০,০০০/= টাকা দরে সদস্যদের মধ্যে বিক্রয় করা হবে। অনুরূপভাবে পূর্বাচলে ক্রয়তব্য ৫ কাঠা প্লটের প্রকল্পটি ‘আচিক সং-৩’ নামে অভিহিত হবে এবং এই প্রকল্পের বিপরীতে ১,০০০টি শেয়ার, প্রতিটি শেয়ারের মূল্য (ফেইস ভ্যালু) ৫০,০০০/= টাকা দরে সদস্যদের মধ্যে বিক্রয় করা হবে।

গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি এর ঘোষনা পত্র অনুযায়ী শেয়ার ক্রয়ের নিয়মাবলি:
১. শুধুমাত্র ‘গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:-এর সদস্যগণই শেয়ার ক্রয়ের জন্য আবেদন করতে পারবেন। আগ্রহী গারোদের গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:-এর সদস্য হওয়ার জন্য আবেদন ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদন ফরম নকমান্দিতে ‘গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:’-এর অফিসে বিকাল ৪:০০টা থেকে রাত ৮:০০টা পর্যন্ত অফিস চলাকালীন সময় পাওয়া যাবে।

২. সদস্যগণ এককভাবে শেয়ার ক্রয়ের জন্য ১০০ টাকার বিনিময়ে ফরম সংগ্রহ করে নির্ধারিত ফরম যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন সময়ে পূরণকৃত ফরম জমা দিতে পারবেন।

৩. শেয়ার ক্রয়ের জন্য পূরণকৃত আবেদন ফরমের সাথে প্রতিটি শেয়ার মূল্যবাবদ ৫০,০০০/= (পঞ্চাশ হাজার) টাকা ব্র্যাক ব্যাংকের যেকোনো শাখায়- ‘গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি
লিঃ’
এই শিরোনামের চলতি হিসাব নম্বর: ১৫০৬২০৫০৬৭৬৯৩০০১-এ জমা করে জমা স্লিপসহ অথবা নগদ ক্যাশসহ সরাসরি সোসাইটির অফিসে অফিস চলাকালীন সময়ে জমা দিতে হবে।

৪. আগ্রহী সদস্যগণ আগামী ১৬ জুলাই ২০২৩ হতে ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে বর্ণিত যেকোনো একটি প্রকল্পে অথবা উভয় প্রকল্পেই একটি ফরম পূরণ করে এক বা একাধিক শেয়ার ক্রয় করতে পারবেন।

গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি:, ১৭৩ (নকমান্দি) ২য় তলা, পূর্ব তেজতুরী বাজার, তেজগাঁও, ঢাকা-১২১৫ এই ঠিকানায় যোগাযোগের মাধ্যমে আগ্রহীরা প্রকল্প দুইটির শেয়ার ক্রয়, প্রকল্প সম্পর্কিত তথ্য ও পরবর্তী কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে পারবে।

গারো কো-অপারেটিভ হাউজিং সোসাইটি এর ঘোষনা পত্রে আরও বলা হয়, বর্ণিত দুইটি প্রকল্পের মাধ্যমে ক্রয়কৃত প্লটে আধুনিক ভবন নির্মাণ করে সদস্যদের মধ্যে ফ্ল্যাট বিক্রয় করা হবে এবং ফ্ল্যাট বিক্রয়ের মাধ্যমে অর্জিত মুনাফা সদস্যদের বিনিয়োগকৃত শেয়ারের বিপরীতে আনুপাতিক হারে বন্টন করা হবে।

#আইপিএজি

Back to top button