অন্যান্য

ওয়ার্কার্স পার্টি ও নেপালের কমিউনিস্ট পার্টি’র মধ্যে দ্বিপাক্ষিক বৈঠক

আজ শুক্রবার দুপুর ১২ টায় হোটেল অবকাশে বাংলাদেশের ওয়ার্কার্স পাটি এবং নেপালের কমিউনিস্ট পাটি (ইউ এম এল) এর দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি এর নেতৃত্বে ওয়ার্কার্স পার্টির প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড এনামুল হক এমরান এবং কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপংকর সাহা দিপু।
নেপালের কমিনিস্ট পার্টির(ইউ এম এল) প্রতিনিধি দলের নেতৃত্বদেন নেপাল সরকারের সাবেক প্রধান মন্ত্রী কমরেড মাধব কুমার নেপাল, প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন নেপালের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দেরাজ, কমরেড সীতা পোডান, কমরেড বিজয়া গুরুং, কমরেড কেশবলাল শ্রেষ্ঠা, কমরেড মোহন গৌতমা বৈঠকের শুরুতে বাংলাদেশের ওয়ার্কার্স পাটির পক্ষ থেকে কিছু দিন আগে হয়ে যাওয়া নেপালের জাতীয় নির্বাচনে নেপালের কমিউনিস্ট পার্টির (ইউ এম এল) নেতৃত্বে বামজোট বিপুল ভাবে জয় লাভ করবার জন্য অভিনন্দন।
দুইপার্টি আশা ব্যক্ত করেন ওয়ার্কার্স পাটি ও নেপালের কমিউনিস্ট পাটির মধ্যে দীর্ঘ দিনের যে বন্ধুত্বপূর্ণ সর্ম্পক আছে তা আরো জোরদার হবে এবং ওয়ার্কার্স পার্টি আশা করে অল্প কিছু দিনের মধ্যে যে সমস্ত সমস্যা এবং ষড়যন্ত্র পেরিয়ে নেপালের কমিউনিস্টরাই সরকার গঠন করবে। নেপালের কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির একটি প্রতিনিধি দলকে নেপালে যাওয়ার আমন্ত্রন জানান নেপালের সাবেক প্রধান মন্ত্রী মাধব কুমার নেপাল।
সংবাদ বিজ্ঞপ্তি

Back to top button