খেলাধুলা

আজ রাঙ্গামাটিতে পর্দা উঠছে ড. আর এস দেওয়ান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের

আইপিনিউজ ডেক্স, রাঙ্গামাটি: আজ বিকেলে রাঙ্গামাটিতে দ্বিতীয়বারের মত শুরু হতে যাচ্ছে ড. রামেন্দু শেখর দেওয়ান স্সৃতি ফুটবল টুর্নামেন্ট। দ্বিতীয় বারের মত অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠান রাঙ্গামাটির রাঙ্গাপানির কান্ত স্মৃতি মাঠ প্রাঙ্গনে আজ বিকেল ৩.০০ টায় শুরু হবে বলে নিশ্চিত করেছেন এই আয়োজনের আহ্বায়ক জুয়েল চাকমা।

এ আয়োজনে উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকবেন রাঙ্গামাটি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষাবিদ নিরূপা দেওয়ান। এছাড়াও স্থানীয় পর্যায়ের সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ক্রীড়া ব্যক্তিত্ব, শিক্ষক, বুদ্ধিজীবি ও সংগঠকও উপস্থিত থাকবেন বলে আয়োজকরা জানিয়েছেন৷

জুয়েল চাকমা আইপিনিউজকে বলেন, আমরা দ্বিতীয়বারের মত এই টুর্নামেন্টটি আয়োজন করে যাচ্ছি। আমাদের জুম্ম জনগণের এক প্রচার যোদ্ধা ড. রামেন্দু শেখর দেওয়ানের স্মৃতিকে চির জাগরুক রাখতে এবং তাঁর আদর্শকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য আমরা এই আয়োজন অব্যাহত রাখছি৷ পাশাপাশি এই আয়োজনের মধ্য দিয়ে পাহাড়ের ফুটবলে নিপুণ ক্রীড়াবিদদের এক কাতারে নিয়ে আসারও প্রয়াস চালাচ্ছি।

তিনি আরো বলেন, এবারেও আমরা বেশ সাড়া পেয়েছি। তিন পার্বত্য জেলার অনেক ফুটবল দল এ টুর্নামেন্টে অংশ নিয়েছে। এছাড়া অনেক ক্রীড়ামোদি মানুষ এই টুর্নামেন্টটি উপভোগ করবে বলে আমি বিশ্বাস করি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আদিবাসী ফুটবল দল বনাম কাটাছড়ি জনকল্যান বহুমুখী সমিতি ফুটবল দলের উদ্ধোধনী ম্যাচের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের পর্দা উঠবে এবং আগামী একমাস ব্যাপী এ টুর্নামেন্টটি চলমান থাকবে।

Back to top button