জাতীয়

রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারের নির্বাচনী প্রচারণা শুরু

২৯৯ নং পার্বত্য রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ঊষাতন তালুকদার বৃহস্পতিবার থেকে কাপ্তাইয়ের চিৎম্রং ইউনিয়নের চিতম্রং বৌদ্ধ বিহারে গিয়ে বুদ্ধের ও ভিক্ষু সংঘের আশীর্বাদ নিয়ে আনুষ্ঠানিকতাভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

এর পর একই ইউনিয়নের দুর্গম চাকুয়াপাড়া গ্রামে ভোটারদের কৌশল বিনিময় করেন। পরে চাকুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গ্রামবাসীদের নিয়ে আলোচন সভা করেন। এর পর চিৎম্রং বাজার, কিয়াং ঘাট বাজার, মুসলিমপাড়া, নতুন বাজার, জেটিঘাট, রাইখালী ও দগনালা ভোটারদের সঙ্গে কথা বলেন। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মংসানু মারমা, জেএসএসের কেন্দ্রীয় কমিটির সদস্য উদয়ন ত্রিপুরা, জনসংহতি সমিতির ( জেএসএস) কাপ্তাই উপজেলা শাখা সভাপতি বিক্রম মারমা ও চিৎমরং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ্যাইসা অং মারমাসহ কয়েক শতাধিক নেতা-কর্মী।

উষাতন তালুকদার এমপি অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন হলে তিনি আবারও বিজয়ী হবেন উল্লেখ করে বলেন, রাঙামাটি আসনের এক প্রার্থী নিজেদের দোষ ঢাকতে জেএসএস বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। এসব ব্যক্তিরা দিনের পর দিন জনগনের সঙ্গে প্রতারণা করে যাচ্ছে। জেএসএস নিপিড়ীত মানুষ জন্য কাজ করছে। যেন প্রত্যক মানুষ স্বাভাবিক জীবন যাপন করতে পারে।

Back to top button